1. admin@baghasylhet.com : admin :
দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক বাঘা সিলেটর প্রধান সম্পাদক দৈনিক বাঘা সিলেট
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সিলেট জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চান আওয়ামী লীগের পাঁচ নেতা গোলাপগঞ্জে বাঘায় শিশুকে বলৎকার করে ভিডিও ফেইসবুকে : ঘটনা ধামাচাপার চেষ্টা গোলাপগঞ্জে স্কুল ছাত্রীকে ইভটিজিং করার অভিযোগে যুবক আ.ট.ক, অ.র্থ.দ.ন্ড বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গোলাপগঞ্জ উপজেলা শাখার নব-গঠিত কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ। ৮০ হাজার টাকায় ২ সন্তানকে বিক্রি, মায়ের কোলে ফিরিয়ে দিলেন ওসি রাজাগঞ্জে নাজিম হত্যার রহস্য উদ্ঘাটন গোয়াইনঘাটে খুনের ঘটনায় মূল আসামিসহ আটক ১২ গোয়ানইঘাটে যুবককে জবাই করে হত্যা : ঘরে আগুন গোলাপগঞ্জে বিজিএফ এর চাল নিয়ে চালবাজি। দায়সারা বক্তব্য ইউএনও এর টানা তাপদাহে বিপর্যস্ত সিলেটের জনজীবন পটুয়াখালীর দুমকীতে পারিবারিক বিরোধে কুপিয়ে জখম রাজাগঞ্জে নিখোঁজের পরদিন ব্যবসায়ীর লাশ উদ্ধার সিলেটে ৩ মাসের জন্য স্থগিত কিস্তি আদায় কোরবানির এক টুকরো মাংস জোটেনি যে গ্রামে ঈদে আশানুরূপ পর্যটক নেই সাদা পাথরে, হতাশ ব্যবসায়ীরা

দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক বাঘা সিলেটর প্রধান সম্পাদক

  • আপডেট সময় : শুক্রবার, ৬ মে, ২০২২
দৈনিক বাঘা সিলেট

দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক বাঘা সিলেট পত্রিকার প্রধান সম্পাদক মোঃ ময়নুল ইসলাম 

নিজস্ব প্রতিবেদক –

দীর্ঘ এক মাসের সিয়াম সাধনার পর আসছে মুসলিম উম্মাহর সবচেয়ে বড় গুরুত্বপূর্ণ ধর্মীয় উৎসব আনন্দময় পবিত্র ঈদুল ফিতর। দেশ-বিদেশের সর্বস্তরের মুসলিম উম্মাহকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,

মোঃ ময়নুল ইসলাম প্রধান সম্পাদক, দৈনিক বাঘা সিলেট পত্রিকা।

এক শুভেচ্ছা বার্তায়,তিনি দেশের বিভিন্ন জেলা, উপজেলাসহ দেশ ও দেশের বাইরের সবাইকে পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।

মাসব্যাপী পবিত্র সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।

সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে, মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরাই ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে দেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা।

সবার জীবনে ঈদ নিয়ে আসুক সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। সবাইকে ঈদের আগাম শুভেচ্ছা! সকল ভেদাভেদ ভুলে গিয়ে, এই ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তুলি। ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা ।

সামাজিক দুরত্ব, নিরাপদ স্বাস্থ্য বিধি ও সরকারী বিধিবিধান মেনে ঈদ পালন করুন।

সবাইকে অগ্রিম “ঈদ মোবারক”

শুভেচ্ছান্তে

মোঃ ময়নুল ইসলাম

প্রধান সম্পাদক

দৈনিক বাঘা সিলেট।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Bagha Sylhet
Theme Customized By Shakil IT Park